বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০২৪, ০১:৩৩ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
একাধিক মামলার আসামি খুলনার সংসদ সদস্য কুয়াকাটায় গ্রেফতার  মহিষ বাধাকে কেন্দ্র করে মেহেন্দিগঞ্জে একজনকে পিটিয়ে জখম। মঠবাড়িয়ায় মন্দিরের মাটি কাটা কে কেন্দ্র করে বাপ ছেলেকে পিটিয়ে জখম। মেহেন্দিগঞ্জে শাশুড়ি কর্তৃক মেয়ে জামাইয়ের উপর হামলা। বাউফলে বিশ্ব হাত ধোয়া দিবস পালিত স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগে মৎস্যজীবি দলের সভাপতিকে দল থেকে অব্যাহতি বানারীপাড়ায় আওয়ামী লীগের সহযোগী সংগঠনের ৪ নেতা-কর্মীর জামিন মঞ্জুর কাঠালিয়ায় যড়যন্ত্রমূলক হত্যা মালায় দুই ব্যক্তিকে আসামী করে হয়রানির প্রতিবাদে বিক্ষোভ ও মানববন্ধন নগরীতে চুরির প্রতিবাদ করায় দুই যুবককে পিটিয়ে জখম  পাথরঘাটা দেবর কর্তৃক বড় ভাবিকে পিটিয়ে জখমের অভিযোগ।
আব্দুর রব সেরনিয়াবাত এর জম্মবার্ষিকী উপলক্ষে দোয়া মোনাজাত

আব্দুর রব সেরনিয়াবাত এর জম্মবার্ষিকী উপলক্ষে দোয়া মোনাজাত

বরিশাল  রিপোর্ট:  বাংলাদেশ সরকারের সাবেক কৃষি মন্ত্রী আব্দুর রব সেরনিয়াবাত এর শতবর্ষ জম্মবার্ষিকী উদাযপন উপলক্ষে বরিশাল জেলা ও মহানগর আওয়ামী লীগের দলীয় কর্যালয়ের সামনে আব্দুর রব সেরনিয়াবাত প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করেন বিসিসি’র ২৩নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মনিরুল ইসলাম ও সাধারণ সম্পাদক মোঃএমরান চৌধুরী জামাল।

দিবসটি উপলক্ষে বাদ যোহর বিবিস’র মেয়ের সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহর বাসায় কালিবাড়ী রোডস্থ সেরনিয়াবাত ভবনে দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়।

এছড়াও দিবসটি উপলক্ষে ২৩নং ওয়ার্ড আওয়ামী লীগের উদ্যোগে বাদ আসর সদর উপজেলা জামে মসজিদ আব্দুর রব সেরনিয়াবাত এর জন্য দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়। সে-সময় মুসলিদের কাছে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা, পার্বত্য চট্রগ্রাম শান্তিচুক্তি বাস্তবায়ন কমিটির আহবায়ক (মন্ত্রী) , বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সিনিয়ার সদস্য আলহাজ্ব আবুল হাসানাত আবদুল্লাহ্ (এমপি), বরিশাল জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মরহুম সাহানা আরা বেগম ও বিসিসি’র মেয়ের সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ জন্য দোয়া চান সাধারণ সম্পাদক মোঃএমরান চৌধুরী জামাল।

সে-সময় উপস্থিত ছিলেন ২৩নং ওয়ার্ড আ’লীগের নেতা পলাশ সিকদার, রাসেল খান তুহিন, রাজন অকন, যুবলীগ, ছাত্রলীগ সহ সামাজিক ও রাজনৈতিক নেতাকর্মীরা।

Please Share This Post in Your Social Media




পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
DEVELOP BY SJ WEB HOST BD
Design By Rana